বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

সালথায় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপল‌ক্ষে প্রস্তু‌তি সভা অনু‌ষ্ঠিত

সালথায় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপল‌ক্ষে প্রস্তু‌তি সভা অনু‌ষ্ঠিত

সাইফুল ইসলা মারুফ, সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধি:
উপ‌জেলা পর্যা‌য়ে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং ৭ম বিজ্ঞান অ‌লি‌ম্পিয়ড উৎযাপন উপল‌ক্ষে ফ‌রিদপুরের সালথায় প্রস্তু‌তিমূলক সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। উপ‌জেলা প্রশাসন সালথা এর আ‌য়োজ‌নে বুধবার (১৬ ন‌ভেম্বর) বেলা ১১টার দি‌কে উপ‌জেলা নির্বাহী অ‌ফিসা‌রের কার্যালয়ে এই প্রস্তু‌তিমূলক সভা অনুষ্ঠিত হয়।

সালথা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোঃ আক্তার হো‌সেন শা‌হি‌নের সভাপ‌তি‌ত্বে এসময় উপ‌স্থিত ছি‌লেন, সহকারী ক‌মিশনার (ভু‌মি) সালাহউ‌দ্দিন আইয়ূবী, সালথা সরকা‌রি ক‌লে‌জের অধ্যক্ষ কৃষ্ণচন্দ্র বর্মণ, নবকাম পল্লী বিশ্ব‌বিদ্যালয় ক‌লে‌জের অধ্যক্ষ মোঃ ওবায়দুর রহমান, উপ‌জেলা যুব উন্নয়ন অফিসার মোস্তাফা আহসান কামাল, উপ‌জেলা ম‌হিলা বিষয়ক কর্মকর্তা ফের‌দৌস আরা ড‌লি প্রমূখ।

এছাড়াও উপ‌জেলার স্কুল ও ক‌লে‌জের শিক্ষক, সাংবা‌দিক, বি‌ভিন্ন দপ্ত‌রে কর্মকর্তারা উপ‌স্থিত ছি‌লেন। অনুষ্ঠান‌টি প‌রিচালনা ক‌রেন উপ‌জেলা মাধ্যমিক শিক্ষা অ‌ফিসার বিনয় চাকী।

প্রস্তু‌তিমূলক সভায় বিজ্ঞান ও প্রজু‌ক্তি সপ্তাহ এবং ৭ম বিজ্ঞান অ‌লি‌ম্পিয়ড উৎযাপন উপল‌ক্ষে আগামী ২৩ ও ২৪ ন‌ভেম্বর দুই‌দিন ব্যাপী বিজ্ঞান মেলা অনু‌ষ্ঠিত হ‌বে। বিজ্ঞান মেলায় ‌শিক্ষার্থীরা তা‌দের বিজ্ঞান‌ ভি‌ত্তিক চর্চা ‌বিষয়ক প্রদর্শনী উপস্থাপন কর‌বে। এছাড়াও শিক্ষার্থী‌দের মা‌ঝে বিজ্ঞান বিষয়ক চর্চা বাড়া‌তে থাক‌বে বর্ণাঢ্য আ‌য়োজন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |